“টিটিপির আফগানিস্তানে পাকিস্তানী হেলিকপ্টার এর দখলে নেওয়ার খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও তাঁর সাথে আমাদের কোন সম্পর্ক নেই”। – মুহাম্মাদ খোরাসানী হাফিজাহুল্লাহ

df4eua

তেহরিকে তালেবান পাকিস্তান এই বিষয়টি স্পষ্ট করছে যে, মুহতারাম কমান্ডার আদম খান কোচি হাফিজাহুল্লাহ  তেহরিকে তালেবান পাকিস্তানের একজন গুরুত্বপূর্ণ কমান্ডার।

মিডিয়াতে একটি খবর প্রচারিত হচ্ছে যে, আফগানিস্তানের লোগার প্রদেশের আজরাহ এলাকায় পাকিস্তানের একটি ক্রাশ ল্যান্ড করা হেলিকপ্টার টিটিপি কমান্ডার আদম খান কোচির কবজায় রয়েছে। এই খবর একেবারে ভিত্তিহীন ও ভুয়া। আমরা তাঁর সাথে যোগাযোগ করেছি। তিনি এই ব্যাপারে কিছুই অবগত নন বলে জানিয়েছেন।

আরেকটি বিষয় হল শহীদ হাকিমুল্লাহ মেহসুদ রহিমাহুল্লাহ তেহরিকে তালেবানের আমীর ছিলেন। আর এখন তালেবে হক আমীর ফজলুল্লাহ খোরাসানী হাফিজাহুল্লাহ তাঁর জিম্মাদারি পালন করছেন। তিনি হাকিমুল্লাহ মেহসুদ গ্রুপ নামে তেহরিকে তালেবান পাকিস্তানের কোন শাখা ও অথবা গ্রুপ বিদ্যমান রাখেন নি। এবং কারী সাইফুল্লাহ নামেও টিটিপি এর কোন মুখপাত্র নেই। বরং এটা হচ্ছে একটি কল্পিত নাম, যা কেউ কেউ নিজেদের ব্যক্তিগত স্বার্থ বা রাজনৈতিক ফায়েদা অর্জনের জন্য ব্যবহার করছে। তেহরিকে তালেবান পাকিস্তানের আনুষ্ঠানিক মুখপাত্র হচ্ছেন মুহাম্মাদ খোরাসানী (আল্লাহ তায়ালা তাকে হেফাজত করুন।)

আমরা চাই মিডিয়া তার শয়তানী কর্মকাণ্ড থেকে ফিরে আসুক! হাস্যকর বিষয় হচ্ছে যে, যদি কোন সাধারন থেকে সাধারণ লোকও তাদেরকে ফোন করে কিছু বলে, তাহলে তারা পত্রিকার রেটিং বাড়ানোর জন্য তা-ই ব্রেকিং নিউজ হিসেবে প্রচার করতে শুরু করে দেয়। তাদের সামান্য লজ্জাও করা উচিত এবং সাংবাদিকতার রীতিনীতিকে সামনে রেখেই সংবাদ প্রচার করা উচিত।

মুহাম্মাদ খোরাসানী হাফিজাহুল্লাহ

কেন্দ্রীয় মুখপাত্র,

তেহরিকে তালেবান পাকিস্তান।

PDF

http://up.top4top.net/downloadf-220fl6n1-pdf.html
http://www.pdf-archive.com/2016/08/08/ttp-2/

WORD

http://up.top4top.net/downloadf-220qjwa2-docx.html
http://www.up-00.com/?Cox9

 https://justpaste.it/ttp_barta

https://jpst.it/LVeJ

 

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s