Posted in আল কায়েদা সেন্ট্রাল, উসামা মিডিয়া

জামাআত কায়েদাতুল জিহাদ – কেন্দ্রীয় কমান্ড || কুনাড় প্রদেশে শহীদ কমান্ডার ফারুক আল কাহতানি রহঃ ও তাঁর সঙ্গীদের শাহাদাত উপলক্ষে বিশেষ বিবৃতি

জামাআত কায়েদাতুল জিহাদ – কেন্দ্রীয় কমান্ড
কুনাড় প্রদেশে শহীদ কমান্ডার ফারুক আল কাহতানি রহঃ ও তাঁর সঙ্গীদের

শাহাদাত উপলক্ষে বিশেষ বিবৃতি

الحمد لله رب العالمين، والصلاة والسلام على المبعوث رحمة للعالمين، سيدنا محمد وعلى آله وصحبه أجمعين،
সকল প্রশংসা দুনিয়ার রব মহান আল্লাহ্‌ তায়ালার, এবং শান্তি বর্ষিত হোক মুহাম্মদ সাল্লালাহু আলাহি ওয়াসাল্লামের উপর, তাঁর পরিবার এবং সাহাবীদের উপর।

আমরা গভীর সমবেদনা জানাচ্ছি আমাদেরসহ মুসলিম উম্মাহকে মুজাহিদ বীরদের একটি জামাআতের শাহাদাত বরণে, যারা মুসলিম ভুমি আফগানিস্তানে ক্রুসেডারদের বিরুদ্ধে যুদ্ধ করা অবস্থায় শাহাদাত বরণ করলেন। এবং এই জামাআতের শাইখ এবং নেতা ছিলেন, কমান্ডার ফারুক আল কাহতানি রহঃ, যিনি নুরিস্থান এবং কুনার প্রদেশে একটি সফল সামরিক বাহিনীর কমান্ডার ছিলেন।

এই দুই প্রদেশকে ক্রুসেডরদের নাপাকি থেকে মুক্ত করার লক্ষ্যে দীর্ঘ কয়েক বছর তাঁর ইমারাতে ইসলামীর মুজাহিদ ভাইদের সাথে লড়াইয়ে অংশগ্রহণ করে আমেরিকা ও তার চেলাচামুণ্ডাদের বিরুদ্ধে কিতাল, সবর, স্থিরতা, দৃঢ়তা ও শত্রুকে নাজেহাল করার ক্ষেত্রে উত্তম দৃষ্টান্ত তৈরি করেছেন, আর তা এমন কিছু লড়াইয়ের পর যাতে আল্লাহ তায়ালা তাঁর বাহিনীর জন্য সাহায্য লিখে রেখে ছিলেন।

আমেরিকা বেশ কয়েকবারই আমাদের ভাই কমান্ডার ফারুককে হত্যার লক্ষ্যবস্তু বানায় কিন্তু আল্লাহ্‌ তাকে রক্ষা করেন। কিন্তু এইবার তারা তাঁকে শহীদ করতে সক্ষম হয়, সাথে সাথে শহীদ করা হয় তাঁর স্ত্রী, সন্তান এবং তাঁর কতিপয় সঙ্গীদেরকেও। (আল্লাহ্‌ সবাইকে ক্ষমা করে দিন।) তাদের নিষ্ঠুর ও কুৎসিত অপরাধের সাথে এই অপরাধটি একটি নতুন মাত্রা তৈরি করল, যেটি বিস্তৃত সকল মুসলিম ভূমিতে। এবং আমেরিকা মুসলিমদের উপর তাদের যুদ্ধ অব্যাহত রেখেছে এবং দুই দশকেও আমেরিকার আফগান ভূমিতে এই অত্যাচার এবং অপরাধ বন্ধ হয়নি। ইরাকে রাফেজীদের সাথে চুক্তি করে জামাআতুল বদরীর (আইএস)বিরুদ্ধে লড়াইয়ের নাম করে আহলে সুন্নাহর বিরুদ্ধে যুদ্ধে দৃঢ় অবস্থান নিয়েছে। এবং শামে আমেরিকা জ্বিহাদী সংগঠনের নেতৃত্বদানকারী শায়েখ এবং সৈনিকদের উপর আঘাত হানছে এমন মুহূর্তে, যখন সিরিয়ার আসাদ সরকার রাশিয়া এবং তাঁর মিত্রদের সহযোগিতায় সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধের ছুতোয় সিরিয়ার সাধারন মানুষের উপর চূড়ান্ত বোমা বর্ষণ করে যাচ্ছে। এবং বার্মায় আমরা দেখতে পাচ্ছি যে তারা বারবার পরিদর্শন করছে এবং উদার হস্তে বিলিয়ন বিলিয়ন ডলার দিয়ে মুসলামানদের ধ্বংস করার জন্য বৌদ্ধদের সাহায্য করা অব্যাহত রেখেছে এবং গাজা, সোমালিয়া, লিবিয়া, ইয়েমেন, মালিতে তারা তাদের বিমান হামলা অব্যাহত রেখেছে।

এমনিভাবে এই বরকতময় জামাআতটির শাহাদাত বরণে আমরা আমাদের উম্মাহকে আরও সমবেদনা জানাচ্ছি, যাদের সম্পর্কে আমরা ধারনা করি যে তাঁরা ওই সকল লোকদের অন্তর্ভুক্ত, যাদের ব্যাপারে আল্লাহ তায়ালা ইরশাদ করেছেন
(مِنَ الْمُؤْمِنِينَ رِجَالٌ صَدَقُوا مَا عَاهَدُوا اللَّهَ عَلَيْهِ فَمِنْهُمْ مَنْ قَضَى نَحْبَهُ وَمِنْهُمْ مَنْ يَنْتَظِرُ وَمَا بَدَّلُوا تَبْدِيلًا)
অর্থঃ মুমিনদের মধ্যে কতক আল্লাহর সাথে কৃত ওয়াদা পূর্ণ করেছে। তাদের কেউ কেউ মৃত্যুবরণ করেছে এবং কেউ কেউ প্রতীক্ষা করছে। তারা তাদের সংকল্প মোটেই পরিবর্তন করেনি। সুরা আহযাব (৩৩:২৩)

একই সাথে আমরা অভিনন্দন জানাই ইমারতে ইসলামী আফগানিস্তানের মুজাহিদদের হাতে আল্লাহ্‌ যে অসাধারণ বিজয় দান করেছেন তার জন্য, এবং আরও অভিনন্দন জানাই ইমারাতে ইসলামীর সেই বীরকে, যিনি বাগ্রাম সেনাঘাঁটির একদম মাঝে ক্রুসেডারদের অনুশীলন কক্ষে সফল হামলা পরিচালনা করেছেন এবং আল্লাহ্‌ অতি দয়ালু।

আল্লাহ তায়ালা সত্য বলেছেন –
(وَلَا تَهِنُوا فِي ابْتِغَاءِ الْقَوْمِ إِنْ تَكُونُوا تَأْلَمُونَ فَإِنَّهُمْ يَأْلَمُونَ كَمَا تَأْلَمُونَ وَتَرْجُونَ مِنَ اللَّهِ مَا لَا يَرْجُونَ وَكَانَ اللَّهُ عَلِيمًا حَكِيمًا).
অর্থঃ তাদের পশ্চাদ্ধাবনে শৈথিল্য করো না। যদি তোমরা আঘাত প্রাপ্ত, তবে তারাও তো তোমাদের মতই হয়েছে আঘাতপ্রাপ্ত এবং তোমরা আল্লাহর কাছে আশা কর, যা তারা আশা করে না। আল্লাহ মহাজ্ঞানী, প্রজ্ঞাময়। সুরা নিসা (৪:১০৪)

 

 

কেন্দ্রীয় কমান্ড
জামাআত কায়েদাতুল জিহাদ
সফর ১৪৩৮ হিজরি, নভেম্বর ২০১৬ ইংরেজি

 

ডাউনলোড করুন

ডকুমেন্ট

 https://archive.org/details/AQCKayedQahtani

http://pc.cd/7MRotalK

http://www.mediafire.com/file/tvhnfb4eb1c32jc/AQC_+kayed+qahtani.docx

 

পিডিএফ

 https://archive.org/details/AQCKayedQahtani_201611

http://pc.cd/T9RotalK

http://www.mediafire.com/file/clz7b477rg7fcu7/AQC_+kayed+qahtani.pdf

exrj4w

https://justpaste.it/AQC_BANGLA

https://jpst.it/PUJ0

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s